ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

সাংবাদিক আনছার হোসেনের পিতার ইন্তেকাল, কাল ১১ টায় জানাজা

received_896476100510713-621x540-621x540সংবাদ বিজ্ঞপ্তি

কক্সবাজার ভিশন ডটকমের সম্পাদক ও দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক আনছার হোসেনের পিতা আবুল হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। শনিবার সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে কক্সবাজার শহরের মধ্যম নুনিয়ারছড়াস্থ নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মরহুম আবুল হোসেন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তাঁর ৪ ছেলে, ২ মেয়ে ছিল।

মরহুমের নামাজে জানাজা রবিবার সকাল ১১টায় উত্তর নুনিয়ারছড়া কবরস্থান সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

এদিকে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখার সভাপতি আনছার হোসেনের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক ইমাম খাইর। তিনি মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র শোক ::
সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র নির্বাহী কমিটির সদস্য, দৈনিক আমারদেশ এর কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক আনছার হোসেন এর পিতা কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার আবুল হোসেন (৭৫) শনিবার রাতে পৌনে ৮টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে……..রাজিউন। রবিবার সকাল ১১ টায় উত্তর নুনিয়াছড়াস্থ বড় কবরস্থান সংলগ্ন মাঠে জানাজা অনুষ্ঠিত হবে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সভাপতি মুহম্মদ নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাসানুর রশীদসহ ইউনিয়নের সকল সদস্যবৃন্দ।
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

চকরিয়া নিউজ পর্ষদের শোক ::
সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র নির্বাহী কমিটির সদস্য, দৈনিক আমারদেশ এর কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক আনছার হোসেন এর পিতা আবুল হোসেন মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চকরিয়া নিউজ’র সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম, নির্বাহী সম্পাদক শামশুদ্দীন মাহমুদ লিটন ও সহ বার্তা সম্পাদক সাইফুল ইসলাম খোকনসহ পত্রিকায় কর্মরত সকল সাংবাদিকযবৃন্দ।
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

পাঠকের মতামত: